কেশবপুরে কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির কমিটি গঠন

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলা কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির কমিটি গঠন উপলক্ষ্যে রোববার শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হযেছে।

সংগঠনের কেশবপুর শাখার সভাপতি আলহাজ্জ আনোয়ার হোসেন সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির যশোর জেলা শাখার সভাপতি এ এম জামাল উদ্দীন বিলু।

বিশেষ অথিথির বক্তব্য রাখেন সংগঠনের যশোর জেলা শাখার সাধারন সম্পাদক সিরাজূল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ও এম আর পি বাস্তবায়ন কমিটির আহবায়ক আব্দুল হামিদ চাকলাদার ইদুল, সহ সভাপতি রবিউল ইসলাম রবি।

সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন সংগঠনের সাধারন সম্পাদক শংকর পাল। সহ সভাপতি আবুল কালাম আজাদ ইকতিয়ার এর সঞ্চালনায় অন্যন্যেদের মধ্যে বক্তব্য দেন ঔষধ কোম্পানীর রিপ্রেজেনটিটিভদের পক্ষে কবীর হোসেন, সমিতির সদস্য আনিসুর রহমান, মিজানুর রহামান সিদ্দিক রানা, সুশান্ত অধিকারী প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আলহাজ্জ আনোয়ার হোসেনকে সভাপতি, শংকর পালকে সাধারণ সম্পাদক এবং আবুল কালাম আজাদ ইকতিয়ার ও আব্দুল মান্নান কে সহ সভাপতি নির্বাচন করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *