কেশবপুরে ২ কোটি ২৭ লাখ টাকা ব্যায়ে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন ও চাবি হস্তান্তর অনুষ্ঠিত

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ২ কোটি ২৭ লাখ টাকা ব্যায়ে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন ও চাবি হস্তান্তর মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানিক ভাবে তিনতলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি। উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের চাবি স্থানীয় সংসদের হাতে তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ এনামুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা প্রকৗশলী মুনছুর রহমান, মুক্তিযোদ্ধা অধ্যাপক অসিত কুমার মোদক, আব্দুল হামিদ, বাবর আলী, নির্মল কুমার দে, কালী পদ মন্ডল প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার জানান, তিনতলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের প্রথম এবং দ্বিতীয় তলায় ২০ টি দোকান ঘর নির্মান করা হয়েছে। তৃতীয় তলায় মুক্তিযোদ্ধাদের জন্য কনফারেন্স রুম নির্মাণ করা হয়েছে।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পরিচালনা জন্য সরকারী নিয়ম অনুযায়ী উপজেলা নির্বাহী অফিসারকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *