জয়পুরহাটে স্ত্রীর যৌতুক মামলায় চিকিৎসক কারাগারে

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: জয়পুরহাটে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় নড়াইল সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. বিভাস কুমার শর্মাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল বাহার এ আদেশ দেন।

ডা. বিভাস কুমার শর্মা রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মাস্টারপাড়া এলাকার গোপাল শর্মার ছেলে। তিনি বর্তমানে নড়াইল সদর হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী বিশেষ পিপি ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালে জয়পুরহাট শহরের সবুজ নগর এলাকার ডা. শান্তি প্রসাদ রায়ের মেয়ে ও জয়পুরহাট সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকতা চৈতী রায়ের সঙ্গে ডা. বিভাস কুমার শর্মার বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পর ডা. বিভাস চৈতীর পরিবারের কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করলে তারা দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায় বিভাস চৈতীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন।

এ ঘটনায় গত ১২ সেপ্টেম্বর চৈতী বাদী হয়ে ডা. বিভাসের বিরুদ্ধে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। জামিন আবেদন করা হলে বৃহস্পতিবার আদালত জামিন নামঞ্জুর করে ডা. বিভাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *