ফেনীতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিতে যুবলীগ কর্মী নিহত

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবলীগ কর্মী গুলিতে নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

বোরবার বিকেল ৩টার দিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ছাগলনাইয়া থানার ওসি মেসবাহ উদ্দিন একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কীভাবে হত্যাকাণ্ড হয়েছে তা এখনও জানা যায়নি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে রোববার এই অর্তকিত হামলার ঘটনা ঘটে।

এ সময় আজিজুল হক মানিকের নেতৃত্বে ফারুক, আলম, জিহাদ, বাদশা উপজেলার সমিতি বাজারে জুলফিকার গ্রুপের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। এতে মো. সিরাজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

অন্যদিকে সিরাজ নিহত হওয়ার খবর শুনে জুলফিকার গ্রুপের সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কিছুক্ষণের জন্য অবরোধ করে। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নিহত মো. সিরাজ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার গ্রুপের সদস্য। আহতদের মধ্যে জোবায়ের ও শেখ সাদী জিহানকে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *