কক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত ২ মাদক ব্যবসায়ী নিহত

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (১৪ ডিসেম্বর) ভোরে উপজেলার রঙ্গিখালী গাজীপাড়ার পশ্চিম পাহাড়ের কাছে এ বন্দুকযুদ্ধ হয়।

নিহতরা হলেন- তালিকাভুক্ত রঙ্গিখালী এলাকার সাব্বির আহমদের ছেলে মো. সোহেল ও নয়া বাজার এলাকার দিল মোহাম্মদের ছেলে আব্দুল হাকিম ডাকাতের সহযোগি মো. আমিন প্রকাশ নূর হাফেজ।

আহত পুলিশরা হলেন, এসআই কামরুজ্জামান, এএসআই সনজিব দত্ত, মিশকাত উদ্দিন, কনস্টেবল সিকান্দর আলী ও মহিউদ্দিন। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার রাত পৌনে নয়টায় র‌্যাব-৭ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নূর হাফেজ, সোহেল, সৈয়দ নূর ও কালুকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে আট লাখ ১০ হাজার ইয়াবা, ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করে।

পরে তাদের স্বীকারোক্তি মতে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আবুল আলমসহ অন্যান্য সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এতে পাঁচ পুলিশ আহত হন। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। দুই দলের গোলাগুলির মাঝখানে পড়ে নূর হাফেজ ও সোহেল গুলিবিদ্ধ হয়।

তিনি জানান, ঘটনাস্থল তল্লাশি করে ৯৫ হাজার ইয়াবা, ছয়টি দেশীয় এলজি, ১৮রাউন্ড তাজা কার্তুজ, ১৩ রাউন্ড খালি খোসাসহ গুলিবিদ্ধ নূর হাফেজ ও সোহেলকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে আহত পুলিশদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

ওসি প্রদীপ কুমার দাশ আরও বলেন, গুলিবিদ্ধ ব্যক্তিদেরকে ভোরে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের পাঠানো হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া প্রস্তুতি চলছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *