মাদক ব্যবসায়ী পরিবারের মূল হোতা স্বামী-স্ত্রী ছেলে ও মেয়ে ইয়াবাসহ আটক

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: গাইবান্ধায় এক মাদক ব্যবসায়ী পরিবারের মূল হোতা আকরামুল ইসলাম মঞ্জু (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ৭০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। একই সাথে পরিবারের অন্যান্য চিহ্নিত মাদক ব্যবসায়ী মঞ্জুর স্ত্রী কল্পনা বেগম (৪০), ছেলে আরিফ মিয়া এবং মেয়ে লিপিকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় গাইবান্ধা সদরের কুপতলা ইউনিয়নের স্কুলের বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় ।

জানা যায়, এই পরিবারটির প্রায় সকল সদস্য দীর্ঘদিন থেকে এই মাদক ব্যাবসার সাথে জড়িত। বলা যেতে পারে গোটা গাইবান্ধায় মাদকের জন্য খ্যাত ঐতিহ্যবাহী পরিবার এটি। শুধু মঞ্জুর পরিবার নয়, মঞ্জুর ভাই মতি মিয়াও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং মাদক মামলায় অভিযুক্ত।

মঞ্জুর ছোট ভাই মুমিনুল ইসলাম প্যাঁচাও ১ মাস আগে মাদক মামলায় জেল খেটে বেড়িয়ে এসেছে। এই পরিবারের সকলেই প্রায় মাদকের সাথে ওতপ্রোতভাবে জড়িত। কেউ লাইন নিয়ন্ত্রণ করে, কেউ ডেলিভারিতে, কেউ ক্রয়-বিক্রয়ের কাজ নিয়ন্ত্রণ করেন। এমনকি এই পরিবারের স্কুল পড়ুয়া ছেলে-মেয়ে পর্যন্ত এই কাজের সাথে জড়িত বলে একাধিক সূত্র নিশ্চিত করেন।

তারা দাবি করে বলেন, এই মাদক কারবারিরা যেন সহজে ছাড় না পায়, এরা এলাকাটাকে একেবারে ধ্বংস করে ফেলেছে- সংশ্লিষ্ট কতৃপক্ষ ওদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নেবেন এমনটাই প্রত্যাশা তাদের।

এ ব্যাপারে গাইবান্ধা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার বহমান বলেন, তারা বহু বছর যাবত স্ব-পরিবারে মাদকের ব্যবসা করে আসছিল। এর আগেও বহুবার অভিযান চালিয়ে তাদেরকে বাড়িতে পাওয়া যায়নি।

আজ হাতে নাতে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *