৬ বছরের শিশুকে ধর্ষণ

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: পঞ্চগড় সদর উপজেলার হটরাপাড়া গ্রামে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার (২২ ডিসেম্বর) বিকালে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে সদর থানায় ধর্ষক আশরাফুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেছেন।

আশরাফুল পলাতক থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। ধর্ষককে গ্রেফতার করতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার এজাহার, পুলিশ ও শিশুটির পরিবারের সূত্রে জানা গেছে, রবিবার বিকালে এক সন্তানের জনক আশরাফুল ইসলাম (২৩) বাড়ির পাশে খেলার সময় ওই শিশুটিকে একা পেয়ে কোলে করে পাশের বাঁশঝাড়ে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে আশরাফুল তার মুখ চেপে ধরে। এসময় শিশুটির রক্তক্ষরণ শুরু হলে তাকে সেখানে ফেলে রেখে আশরাফুল পালিয়ে যায়। পরে শিশুটি সেখান থেকে বাসায় ফিরে আসে। সে পরিবারের লোকজনের কাছে ঘটনা খুলে বলে।

পরে শিশুটিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করানা হয়।

খবর পেয়ে সন্ধ্যায় পঞ্চগড় থানা পুলিশ শিশুটিকে হাসপাতালে দেখতে যান এবং চিকিৎসার খোঁজখবর নেয়। হাসপাতাল থেকেই ধর্ষকের বাবা রফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

রবিবার রাতে পঞ্চগড় সদর থানায় শিশুটির মা ধর্ষক আশরাফুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেছেন।

পঞ্চগড় সদর হাসপাতালের সহকারী সার্জন ডা. উম্মে হোমায়রা জানান, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। শিশুটির রক্তক্ষরণ হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. জামাল হোসেন জানান, খবর পেয়ে আমরা শিশুটিকে হাসপাতালে দেখতে যাই। শিশুটির চিকিৎসার খোঁজখবর নেই এবং আলামত সংগ্রহ করি। ওই শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত আশরাফুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের বাবা রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। পলাতক আশরাফুলকে গ্রেফতারে অভিযান চলছে।

পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী জানান, শিশুটির সব রকমের চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়েছে। থানায় মামলা হয়েছে। আসামি ধরার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আশা করছি, খুব স্বল্প সময়ে ধরতে পারবো। সূত্র: বাংলা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *