ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা, খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেন

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি ঢাকায় এসেছেন।

লন্ডন থেকে বুধবার দিবাগত রাতে তিনি ঢাকায় এসে পৌঁছান। এরপর রাতেই সরাসরি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানেই তিনি অবস্থান করবেন।

বৃহস্পতিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার তার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকায় অবস্থানকালে তিনি শাশুড়ি খালেদা জিয়ার খোঁজ-খবর নেবেন। তার সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি চাইবেন। কারা কর্তৃপক্ষ অনুমতি দিলে বিএসএমএমইউ হাসপাতালে গিয়ে শাশুড়ির সঙ্গে সাক্ষাৎ করবেন।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। এরপর দুই মেয়ে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান কোকোর স্ত্রী শর্মিলা। এখন তারা সেখানেই বসবাস করছেন। এছাড়া কোকোর বড় ভাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও লন্ডনে অবস্থান করছেন। কোকোর পরিবারের সদস্যরা তার কাছাকাছি থাকেন বলেও সূত্র জানায়।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। কোকোর মৃত্যুর পর স্ত্রী শর্মিলা রহমান দুই মেয়ে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান। এখন তারা সেখানেই বসবাস করছেন। জিয়া পরিবারের বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও লন্ডনে অবস্থান করছেন। কোকোর পরিবারের সদস্যরা তার কাছাকাছি থাকেন বলেও সূত্র জানায়।

বিএনপি সূত্র জানায়, শর্মিলা রহমান সিথি রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে জড়িত হন না। তিনি দেশে এসে শুধু তার মা ও শাশুড়ির সঙ্গে দেখা করে চলে যান। শাশুড়ির গুলশানের বাসায় অবস্থান করেন। সেখানে কোনো নেতাকর্মীর সঙ্গে তিনি সাক্ষাৎ করেন না। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *