মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই ইউপি প্রার্থীর ‘টেটাযুদ্ধে’ ১৯ জন আহত

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: মুন্সীগঞ্জের গজারিয়ায় হোসেন্দী ইউপির উপ-নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকেরা মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন টেটাবিদ্ধসহ ১৯ জন আহত হয়েছে।

শনিবার সকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মমিন আলী তার সমর্থকদের নিয়ে নির্বাচনী সো-ডাউন করার উদ্দেশ্য হোসেন্দী বাজার এলাকায় গেলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মনিরুল হক মিঠুর সমর্থকরা হামলা চালায়।

হামলার খবর ছড়িয়ে পড়লে হোসেন্দী বাজার ও ভবানীপুর এলাকায় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে কয়েক দফা সংঘর্ষ ও ইট-পাটকেল নিক্ষপের ঘটনা ঘতে। এতে রোকন (৩২) নামে একজন টেটাবিদ্ধসহ উভয় পক্ষের ১৯ জন আহত হয়। এ সময় মমিন আলীর সমর্থক দেলোয়ার হোসেনের বাড়ির ঘর ভাঙচুর করা হয়।

আহতদের গজারিয়া ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে অভিযান শুরু করে পু্লশি। সংঘর্ষের ঘটনায় হোসেন্দী বাজার জনশূন্য হয়ে যায়।

গজারিয়া থানার ওসি তদন্ত মামুনুর রশিদ জানান, পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *