যৌতুকের মামলায় পুলিশের এসআই নাসির পাবনা জেলা কারাগারে

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: নারী নির্যাতন ও যৌতুক মামলায় ঢাকার (ডিএমপি) যাত্রাবাড়ী থানায় কর্মরত পুলিশের এসআই নাসির আহম্মেদকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। সোমবার দুপুরে পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ ওলিউল ইসলাম এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, পাবনা সদর উপজেলার বলরামপুর গ্রামের সাইফুল ইসলাম বাদী হয়ে পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে এসআই নাসির আহম্মেদ, মোস্তাক আহম্মেদ, সালমা আহম্মেদ ও লাকী খাতুনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলায় বাদী অভিযোগ করেন, তার মেয়ে রুবিনা আক্তার রুনার সঙ্গে পাবনা শহরের কাচারী পাড়ার মোস্তাক আহম্মেদের ছেলে নাসির আহম্মেদের পুলিশে চাকরি পাওয়ার আগেই পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই ৫ লাখ টাকা যৌতুক দাবিতে স্বামী পুলিশের এসআই নাসির আহম্মেদ স্ত্রী রুবিনা খাতুনের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে যৌতুক না পেয়ে অন্যদের যোগসাজশে নাসির আহম্মেদ স্ত্রী রুবিনা আক্তার রুনাকে মারপিট করে আহত করেন।

এছাড়াও আসামী নাসির আহম্মেদ পরকীয়ায় আসক্ত বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

ওই মামলায় নাছির আহম্মেদ গং এর বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরওয়ানা জারি করেন। সোমবার দুপুরে মামলার ধার্য তারিখের আগেই ঢাকার যাত্রাবাড়ী থানায় কর্মরত এসআই নাসির আহম্মেদ আদালতে সশরীরে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

আদালতের আদেশের পরে পুলিশের এসআই নাসির আহম্মেদকে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *