কেশবপুরের গৌরীঘোনা ও নওয়াপাড়া ফুটবল একাদশ ফাইনালে

খেলাধুলা জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট নবারুন সংঘের আয়োজনে শুক্রবার বিকালে মঙ্গলকোট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় গৌরীঘোনা সোহেল স্মৃতি ফুটবল একাদশ ২-০ গেলে ডুমুরিয়া উপজেলার হাসানপুর ফুটবল একাদশকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

অপরদিকে নওয়াপাড়া ফুটবল একাদশ ২-১ গোলে রাজগঞ্জ ফুটবল একাদশকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। নবারুন সংঘের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিউর রহমান সুজনের পরিচালনায় অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ,

সাবেক ব্র্যাক কর্মকর্তা তপন কুমার ব্রম্ম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহা, ক্রীড়া সংগঠক জসিম উদ্দীন জক্কি, মঙ্গলকোট মাধ্যািমক বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য আব্দুস সামাদ, প্রভাষক বাহারুল আলম, সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক টিপু সুলতান প্রমুখ।

নির্বাচিত ম্যান অব দ্যা মাচ গৌরীঘোনা সোহেল স্মৃতি ফুটবল একাদশের ১১ নং খেলোয়ার পুষ্পাক ও প্রথম গোলদাতা ১০ নং খেলোয়ার কিংকরকে পুরস্কৃত করা হয়। খেলার ধারা বর্ননায় ছিলেন আলামিন হোসেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *