ঢাকায় গণধর্ষণের শিকার চার কিশোরী

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: রাজধানীর কদমতলী ও বাড্ডা এলাকায় পৃথক ঘটনায় চার কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। রোববার রাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

এ ঘটনায় দুটি মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে।

কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান বলেন, রোববার সকালে কদমতলী নোয়াখালী পট্টি এলাকায় তিন যুবক মিলে দুই কিশোরীকে ধর্ষণ করে। ওই দুই কিশোরী নিজেরাই রাতে থানায় এসে অভিযোগ করে। এ অভিযোগের ভিত্তিতে একটি মামলা হয়েছে। মামলার পরপরই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সোহেল, রানা ব্যাপারী ও আকতার আলী।

বাড্ডা থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মোমিনুল ইসলাম বলেন, রোববার রাতে দুই কিশোরী তাদের বন্ধুর সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন।

রাস্তা ভুলে যাওয়ায় তারা এদিক-ওদিক ঘোরাফেরা করলে কয়েকজন যুবক তাদের রাস্তা দেখানোর কথা বলে ডিআইটি প্রজেক্টের ১৪ নম্বর সড়কের ১৩৯৫ নম্বর প্লটের পূর্বপাশে নিজামের গোডাউনের মধ্যে নিয়ে যায়। সেখানে দুই কিশোরীকে গণধর্ষণ করে।

পরে বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) ইয়াসিন গাজী তাদের দুজনকে উদ্ধার করে ভোর চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *