দক্ষিণ সুনামগঞ্জে সু-সেবা নেটওয়ার্ক কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

জাতীয় লীড

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সু-সেবা নেটওয়ার্ক কমিটির ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের হল রুমে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সু-সেবা নেটওয়ার্ক কমিটির উপদেষ্টা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা সু-সেবা নেটওয়ার্ক কমিটির সভাপতি কবিতা দাসের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন শান্তিগঞ্জ কার্প হ্যাচারী কর্মকর্তা অশোক কুমার দাস, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা সু-সেবা নেটওয়ার্ক কমিটির উপদেষ্টা কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, কেয়ার বাংলাদেশের সদর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ব্যবস্থাপক দিলারা তালুকদার, উপজেলা সু-সেবা নেটওয়ার্কের কমিটির সহ-সভাপতি আমেনা আক্তার, সদস্য সচিব শিবলী বেগম, কোষাধ্যক্ষ ফরিদা বেগম, সদস্য প্রতিমা তালুকদার, লাভলী রানী দেব ও সুহেনা বেগম সহ প্রমুখ।

সভায় সু-সেবা নেটওয়ার্কের সদস্যরা বলেন কমিউনিটি ক্লিনিকে বাচ্চা প্রসবকালীন সময়ে অভিবাভরা গর্বতী মায়েদের সাথে কাথা বা কম্বল নিয়ে আসতে হয়।

যদি উপজেলা প্রশাসন ও ইউনিয়নের চেয়ারম্যান সাহেবরা যদি কমিউনিটি ক্লিনিকে কম্বল অনুদানের খেয়াল করেন, তবে প্রসবকালীন মহিলার অবিভাবকরা কাথা বা কম্বল নিয়ে আসতে হবেনা, তাই এই বিষয়ে নীতি নির্ধারকের সু দৃষ্টি কামনা করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *