স্কুল ছাত্রীকে হোটেলে নিয়ে ধর্ষণ করলো দুই বন্ধু

জাতীয় লীড শিক্ষা

স্বদেশ বাণী ডেস্ক: রাজবাড়ীতে ট্রেন দেখানোর কথা বলে এক স্কুলছাত্রীকে আটকিয়ে রেখে ধর্ষণ করা হয়েছে। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেছে তার পরিবার। ঘটনা নিশ্চিত করেছে পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী শিক্ষার্থী স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

ধর্ষণকারী গোয়ালন্দ উপজেলার ব্যাপারী পাড়া গ্রামের আবদুর রাজ্জাক ওরফে নয়ন (২০)। এসময় তার সহযোগী ছিলো জুয়েল রানা (১৯)।

গত শনিবার বিকেল তিনটার দিকে তাকে রাজবাড়ী থেকে ভারতের মেদিনীপুর ওরশগামী ট্রেন দেখানোর কথা বলে নিয়ে আসে। কিন্তু তাকে নিয়ে দুই বন্ধু মোটরসাইকেলে ফরিদপুর শহরে যায়। সেখানে একটি হোটেলের কক্ষে আটকে দুই বন্ধু মিলে ধর্ষণ করে।

এ সময় তাকে মারধরও করা হয়। সন্ধ্যার আগে রাজবাড়ীর এ একটি মাঠে তাকে ফেলে রেখে যায়। পরে রাতে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মুঠোফোনের মাধ্যমে ছেলেটির সঙ্গে মেয়েটির পরিচয়। তাকে ওরশগামী স্পেশাল ট্রেন দেখানোর কথা বলে নিয়ে এসেছিলো। পরে তাকে ধর্ষণ করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় মঙ্গলবার সদর থানায় ভুক্তভোগীর বাবা মামলা দায়ের করেছে। ধর্ষণকারীকে আটকের চেষ্ট চলছে বলে জানান তিনি। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *