না‌টোর শহ‌রে বন্ধন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে স্যানিটাজ়ার-মাস্ক বিতরন

জাতীয় লীড

নাটোর প্রতিনিধিঃ  বন্ধন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে নাটোর শহরের প‌শ্চিম বাইপাস বঙ্গবন্ধু চত্তর, চক‌বৈদ্যনাত, না‌টোর রেলও‌য়ে ষ্টেশন, একতার মোড়, ক‌লেজমাঠ , ইউনাইটেড প্রেসক্লাব চত্বর, মস‌জিদ মা‌র্কেট সহ বিভিন্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজ়ার, লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়েছে।

মাস্ক বিতরণের ক্ষেত্রে রিকশাচালক, চা দোকানী, গণপরিবহনের চালক ও চালকদের সহকারীদের বেশি প্রাধান্য দেওয়া হয়।

এই সেচ্ছা‌সেবী সংগঠন দীর্ঘ‌দিন যাবত দা‌রিদ্য‌ বি‌মোচন, মাদ‌কের বিরু‌দ্ধে জনস‌চেতনতা, কুসংস্কার ও বাল্য‌বি‌য়েমুক্ত সমাজ গঠ‌নের জন্য কাজ ক‌রে অাস‌ছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়।

উক্ত সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক রা‌শেদুল ইসলাম তু‌হিন বলেন, আমরা সংস্থার উদ্যোগে রিকশাচালক ও গণপরিবহনের চালক এবং চালকদের সহকারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজ়ার মাস্ক ও লিপ‌লেট বিতরণের মাধ্যমে তাদের নিরাপদ ও সচেতন করার চেষ্টা করছি।

“বন্ধন সমাজ কল্যাণ সংস্থা’র” সাধারন সম্পাদক অা‌মির হো‌সেন বলেন, আমরা আমাদের নিজস্ব তহবিল থেকে হ্যান্ড স্যানিটাইজ়ার ও মাস্ক কিনে বিতরণ করছি। এটা আমাদের বন্ধন সমাজ কল্যাণ সংস্থার চলমান কার্যক্রম, আমরা মানুষের পাশে আছি এবং থাকব।

তিনি আরও বলেন, আজ পৃথিবী একটি সংকটের মধ্য দিয়ে যাচ্ছে আমাদের দেশ অর্থনৈতিক ভাবে উন্নত দেশের মতো এত স্বাবলম্বী নয় তাই এই চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমাদের নিজেদের সচেতন হওয়া ছাড়া আর কোনো উপায় নাই। তাই করোনা প্রতিরোধ করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। এবং এই কার্যক্রম চালু থাকবে।

কার্যক্রম চলাকালে আরও উপস্থিত ছিলেন বন্ধন সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক আবু কাউসার, সাংগঠনিক সম্পাদক রুস্তম হোসাইন, যুগ্ম অর্থ সম্পাদক মারুফ হোসাইন, প্রচার সম্পাদক জা‌হিদ, নির্বাহী সদস্য র‌বিউল, মে‌হে‌দি, হা‌বিব, হৃদয় ঘোষ সহ সংস্থার সদস্য বৃন্দ। রবিবার (২২ মার্চ) সকালে শুরু করে সন্ধ্যা অবধি চলে এই কার্যক্রম।

উক্ত কার্যক্রমে বিশেষ ভাবে সহযোগিতা করেছেন সভাপ‌তি অা‌তিকুর রহমান লাল, সি‌নিয়র উপ‌দেষ্টা হা‌বিবুর রহমান হা‌বিল ও তোরাব হোসেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *