কেশবপুরে ৫ হাজার ১ শত পরিবারের মাঝে শাহীন চাকলাদারের খাদ্যসামগ্রী প্রদান

জাতীয়

যশোর প্রতিনিধি: যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ৫ হাজার ১ শত পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রদান করেছেন। রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহানের নিকট করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ৫ হাজার ১ শত পরিবারের জন্য চাউল, ডাউল, আলু, পেয়াজ, সাবান, তেল-সহ খাদ্যসামগ্রী আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

এসময় তিনি ৫ হাজার মাস্ক, ১ হাজার তিন শত পিচ হ্যান্ড স্যানিটাইজার ও ১ শত পিপিইও হস্তান্তর করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি প্রমুখ।

তাছাড়া যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষ থেকে রবিবার দিন ব্যাপী ট্রাকে করে কেশবপুরের জীবানুনাশক স্প্রে করা হয়েছে।

এদিকে কেশবপুর পৌরসভায় করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ১ হাজার ১ শত পরিবারের রবিবার দুপুরে খাদ্যসামগ্রী প্রদান করেছেন ডাক্তার পিয়াস ও ইয়াসা ফাউন্ডেশন। এসময় উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম জোতি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *