কেশবপুর আওয়ামীলীগ নেতা মফিজুর রহমানের অর্থায়নে শাহীন চাকলাদারের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

জাতীয়

যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ তার নিজস্ব তহবিল থেকে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে কেশবপুর সদর ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে কর্মহীন ও অসহায় ৭ শত পরিবারের মাঝে চাউল, ডাউল ও আলূ-সহ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের সভাপতিত্বে মঙ্গলবার বিকালে মধ্যকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে কেশবপুর সদর ইউনিয়নে ৭ শত পরিবারের মাঝে চাউল, ডাউল ও আলূ-সহ খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে খাদ্যসামগ্রী বিতরণে অংশ নেন পৌর মেয়র রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ মনিমোহন, সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ। এসময় কেশবপুরে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ কেশবপুর সদর ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে বিতরণের জন্য খাদ্যসামগ্রী তুলে দেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *