সুনামগঞ্জের কাজী হাবীবুর রহমানের পিতা আব্দুল বাহার আর নেই!

জাতীয়

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সহ দপ্তর সম্পাদক ও দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের বিবাহ ও তালাক রেজিস্ট্রার কাজী মাওলানা হাবিবুর রহমানের পিতা আবদুল বাহার(৯০) আর নেই,(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তিনি মঙ্গলবার রাত সাড়ে ৭টায় নিজ বাড়ী মাটিয়াপুরে বার্ধক্যজনিতকারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ছেলে, ১,মেয়ে সহ অনেক গুণগ্রাহী রেখেগেছেন। মরহুমের জানাযার নামাজ আগামী কাল বুধবার সকাল ১০টায় নিজ গ্রাম মাটিয়াপুরে অনুষ্ঠিত হবে।
শোক প্রকাশ

তাহার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সভাপতি ও বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সহ সভাপতি কাজী সালেহ আহমদ, সাধারণ সম্পাদক ও বিভাগীয় সহ সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ, প্রচার সম্পাদক ও বিভাগীয় সহ প্রচার সম্পাদক কাজী আবুনুর মোঃ নুরুল আজিজ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক ও বিভাগীয় সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী মাওলানা ফখর উদ্দীন, জেলা কাজী সমিতির অর্থ সম্পাদক কাজী মাওলানা তাহের আহমদ সহ নেতৃবৃন্দ। জেলা ও বিভাগীয় নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *