দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জাতীয় লীড

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় মালবাহী ট্রাকের ধাক্কায় ১জন আহত এবং ২ জন নিহত হয়েছে।

শনিবার (১৮ এপ্রিল ) বিকালে উপজেলার পাগলা বাজার এলাকায় সিলেট- সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের হাজী তারিফ মিয়ার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ দিলোয়ার হোসাইন জিয়াউর (৪০)। অপরজন একই উপজেলার জয়কলস গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে মিন্টু বিশ্বাস (২৫)।

গুরতর আহত অবস্থায় একই উপজেলার পাগলা এলাকার বাঘেরকোনা রসুলপুর গ্রামের করিম মিয়া ছেলে রেজাউল হক রেজাকে (২৬) কে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত দিলোয়ার হোসাইন জিয়াউর ওরফে জিয়াউর রহমান মোটর সাইকেলে করে পাগলার বাঘেরকোনা থেকে উপজেলার শান্তিগঞ্জ বাজারের দিকে আসছিলেন। মহাসড়কে উঠার পরপরই সিলেট থেকে সুনামগঞ্জগামী (সিলেট মেট্রো ড-১১-০১৩৬) একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেলের চালক নিহত হন।

স্থানীয়রা আহতাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। হাসপাতালে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আরেকজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এসময় স্থানীয়রা ট্রাক আটক করলেও ট্রাক চালক পালিয়ে যায়।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আমির উদ্দীন এ প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *