পুলিশ ও সংবাদকর্মীদের পিপিই দিলেন ছাত্রলীগ নেতা

গণমাধ্যম জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সন্দ্বীপে কর্মরত পুলিশ কর্মকর্তা ও সংবাদকর্মীদের সুরক্ষায় পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন ছাত্রলীগ নেতা ফয়সাল।

২৯ এপ্রিল দুপুরে সন্দ্বীপ থানায় গিয়ে উপজেলা ছাত্রলীগ সহসভাপতি মোক্তাদের মাওলা ফয়সাল ওসি শেখ শরিফুল আলমের হাতে পুলিশ কর্মকর্তাদের জন্য ১৭টি পিপিই প্যাকেট তুলে দেন।

একই দিন বিকালে সন্দ্বীপ প্রেসক্লাব কার্যালয়ে গিয়ে ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান মিজানের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে সংবাদকর্মীদের মধ্যে পিপিই হস্তান্তর করেন ছাত্রলীগ নেতা ফয়সাল।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ইলিয়াস কামাল বাবু, সহসভাপতি সুফিয়ান মানিক, সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, ক্লাবের সদস্য ইসমাইল হোসেন মনি, ইব্রাহীম অপু ও সাইফ রাব্বী।

উল্লেখ্য, দেশের এ সংকটময় পরিস্থিতিতে ছাত্রনেতা ফয়সাল শুধু সন্দ্বীপের সংবাদকর্মীদেরই নয়, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সন্দ্বীপ থানার অফিসারসহ মোট ৩৫ জনকে পিপিই প্রদান করে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন।

মোক্তাদের মাওলা ফয়সাল জানান, করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণের ভয়কে উপেক্ষা করে এ সংকটময় মূহুর্তে যারা প্রতিনিয়ত দেশের জন্য কাজ করে যাচ্ছেন, তাদের ঝুঁকিমুক্ত রাখতে আমার এ ক্ষুদ্র প্রয়াস।

লেখাপড়ার পাশাপাশি খণ্ডকালীন চাকরির বেতন থেকে সঞ্চিত টাকায় ক্রয়কৃত এসব পিপিই উপহার হিসেবে প্রদান করতে পেরে আমি গর্বিত। সব সাংবাদিক, চিকিৎসক, প্রশাসনের লোকজন ও দেশের সবাই করোনামুক্ত থাকুক এটিই আমার প্রত্যাশা। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *