যশোরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: যশোরের অভয়নগরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মারুফ মোল্লা (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহত মারুফ অভয়নগরের বুইকরা গ্রামের ড্রাইভারপাড়ার মোসলেম মোল্লার ছেলে। র‌্যাবের দাবি, মারুফ মাদক ব্যবসায়ী ছিলেন।

র‌্যাব ৬-এর অধিনায়ক লে. কর্নেল রওশন কবীর জানান, উপজেলার চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় নিহত মারুফ মোল্লাসহ আরও ৩-৪ জন মাদক ব্যবসায়ী ফেনসিডিল ভাগাভাগি করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে যায়। র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে তারা। এতে দুজন র‌্যাব সদস্য আহত হন। পরে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে মারুফ মোল্লা ঘটনাস্থলেই নিহত হন। এ সময় অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করে বলে জানান তিনি।

শুক্রবার সকালে অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মারুফ মোল্লা নিহত হয়েছেন। নিহতের লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। আহত র‌্যাবের দুই সদস্যকে খুলনায় নেভি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *