মামার সঙ্গে গোসলে নেমে নদীর প্রবল স্রোতে ডুবে গেল যুথী

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: মামার সঙ্গে নদীতে গোসলে নেমে স্রোতে তলিয়ে গেছে যুথী আকতার (৯) নামের এক শিশু। সোমবার দুপুরে দিনাজপুর বিরামপুর উপজেলার কৃষ্টচাঁদপুর এলাকায় শাখা যমুনা নদীতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধারের চেষ্টা করলেও এখনো উদ্ধার করতে পারেনি। রংপুর থেকে ডুবুরিদল এসে উদ্ধার অভিযান চালাবে। শিশু যুথী পৌর শহরের ইসলামপাড়া এলাকার কবির হোসেন এর মেয়ে।

শিশুটির মামা শাকিব হোসেন কালের কণ্ঠকে বলেন, গত তিন দিন আগে মায়ের সঙ্গে মামাবাড়িতে বেড়াতে আসে যুথী। আজ বেলা সাড়ে ১১টার দিকে আমাদের সঙ্গে যুথী নদীতে গোসল করতে নামে। গোসলের একপর্যায়ে সে নদীর স্রোত তলিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

শিশুটির বাবা কবির হোসেন কালের কণ্ঠকে বলেন, মেয়ে যুথীর এমন খবরে এখানে এসে স্থানীয়দের সঙ্গে নিয়ে উদ্ধার অভিযান চালালেও এখন পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। রংপুরের ডুবুরিদল এসে উদ্ধার অভিযান চালাবে।

বিরামপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. আফজাল হোসেন কালের কণ্ঠকে বলেন, ঘটনার কিছুক্ষণের মধ্যেই আমারা এসেছি। কিন্তু আমাদের কাছে উদ্ধার কাজ পরিচালনা করবার মতো তেমন কোনো কিছু নেই। তাই রংপুর ডুবুরিদলকে খবর দেওয়া হয়েছে। তারা অল্পসময়ের মধ্যে চলে আসবে। সূত্র: কালের কন্ঠ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *