কেশবপুরকে মডেল উপজেলা করতে আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন ……….শাহীন চাকলাদার

জাতীয়

কেশবপুর থেকে : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরকে মডেল উপজেলা করতে আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। কেশবপুর উপজেলার মেইন সড়কগুলি ভালো থাকলেও গ্রামের প্রত্যান্ত অঞ্চলে রাস্তা গুলির উন্নয়ন দরকার। আপনারা ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করলে, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সরকার আপনাদের উন্নয়ন দিবে।

বিএনপি এই উপ-নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। তারা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘেষণা দিয়েছে। তারা যে করোনা ভাইরাসের কথা বলে ভোট থেকে সরে দাঁড়াচ্ছে, সেই করোনা কালীন সময়ে জনগণের পাশে বিএনপি কিন্তু দাড়ায়নি। ভোট নিয়ে বিএনপি বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে। কিন্তু কেশবপুর উপজেলা বাসি আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে নৌকা মার্কায় সর্বোচ্চ ভোট দিয়ে প্রবাণ করে দেবে । কেশবপুর উপজেলাবাসি প্রমাণ করে দেবে যে তারা উন্নয়ন ও অগ্রগতি পক্ষে আছে।

গতকাল বিকাল থেকে সন্ধ্যারাত পর্যন্ত সুফলাকাটি ইউনিয়নের কালীচরণপুর, আড়–য়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ, পশ্চিম সারুটিয়া, কলাগাছি বাজার ও ডহুরী-কাঁকবাধাল বাজার এবং গৌরীঘোনা ইউনিয়নের ভেরচী, ভরতভায়না ও গৌরীঘোনা বাজারে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উক্ত ২টি ইউনিয়নে ৮টি পথসাভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম খয়রাত হোসেন, যশোর শহর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আসাদুজ্জামান আসাদ, এ্যাড, গাজী আব্দুল কাদের, মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহŸায়ক এ্যাড. মিলন মিত্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, অধ্যক্ষ মাহাববুর রহমান দিপু, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ অরুণ কুমার দে, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, গৌরীঘোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক মাসুদুর রহমান প্রমুখ।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *