রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের নতুন মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের প্রজ্ঞাপনের মাধ্যমে জনাব মোঃ আতিকুল ইসলাম সম্প্রতি মহাব্যবস্থাপক হিসেবে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে যোগদান করেছেন। এর আগে তিনি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন-এর মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৬৭ সালে নাটোর জেলার কান্দিভিটা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি অনার্সসহ এলএলএম ডিগ্রী অর্জন করেন।

জনাব আতিকুল ইসলাম ১৯৯৫ সালে আইন কর্মকর্তা হিসেবে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে চাকুরী জীবন শুরু করেন। চাকুরী জীবনে তিনি আইন অফিসার, জোনাল ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। জনাব আতিকুল ইসলাম ২০১৮ সালে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতিপ্রাপ্ত হয়ে কর্পোরেশনের পূর্বাঞ্চলের ও “রুরাল এন্ড পেরি-আরবান হাউজিং ফাইন্যান্স প্রজেক্ট” এর প্রকল্প পরিচালক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

তিনি ইসলামিক ব্যাংকিং এন্ড ফাইন্যান্স এর উপর ঈওইঋ ফেলোশিপ অর্জন করেছেন এবং দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *