টঙ্গীতে ডাকাত চক্রের ৪ সক্রীয় সদস্য গ্রেফতার

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: গাজীপুরের টঙ্গী পশ্চিম থানা এলাকায় গতকাল রোববার রাতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ধাওয়া করে ৪জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-টঙ্গী পশ্চিম থানা মোল্লা বাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো: আরাফাত হাওলাদার রিপন, ভোলা সদর থানা উত্তর দিঘলদী গ্রামের আফসার উদ্দিনের ছেলে মো: আব্দুর রহমান রাসেল, জামালপুর জেলার ইসলামপুর থানার চিনাডুলি গ্রামের ওয়াদুদ মন্ডলের ছেলে ওমর ফারুক বাবু ও নোয়াখালী জেলার লক্ষ্মীপুর থানার চাটখিল গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো: রাসেল।

এ সময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার চাকু ও ২টি স্টেইনলেস স্টিল ছুরা উদ্ধার করা হয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ জানান, এই ডাকাত ও ছিনতাইকারী চক্রটি টঙ্গীর বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত ডাকাতি ও ছিনতাই করে আসছিল। ইতিপূর্বে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এসআই কায়সার হাসান ফারুক ও এসআই ইয়াসিন আরাফাত সাংবাদিকদের জানান, গতকাল রোববার রাতে সাতাইশ গাজীপুরা চায়না গার্মেন্টস এর সামনে ১০/১৫ জনের একটি চক্র ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করতে সক্ষম হই। ওই চক্রের অন্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ সময় ডাকাত সদস্যদের অতর্কিত হামলায় এসআই জায়সার হাসান ফারুক ও কনেস্টেবল মাসুদ আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১০/১৫জনের একটি চক্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ৪ জনকে গ্রেফতার করে। এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *