বগুড়া শহরের আল-আমিন কমপ্লেক্সের মোবাইল মার্কেটে আগুন

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: বগুড়া শহরের আল-আমিন কমপ্লেক্সের তৃতীয় তলায় মোবাইল মার্কেটে আগুন লাগার খবর পাওয়া গেছে। সোমবার রাতে নবাববাড়ি সড়কের ওই মার্কেটে অগ্নিকাণ্ডে অপপো ও শাওমি কাস্টমার কেয়ারসহ তিনটি দোকান পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাতটি টিম ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আবদুল হামিদ যুগান্তরকে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। ক্ষতি সম্পর্কে তদন্ত চলছে। পরে এ ব্যাপারে মন্তব্য করা সম্ভব হবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে শহরের নবাববাড়ি সড়কে আল-আমিন কমপ্লেক্সের তৃতীয় তলায় মোবাইল মার্কেটে আগুনের সূত্রপাত হয়। আগুনের শিখা ও ধোঁয়া দেখে পথচারীরা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভাতে শুরু করে। তাদের সঙ্গে পুলিশ সদস্য ও স্থানীয় জনগণ যোগ দেন। প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

বগুড়া সদর ফাঁড়ির টিএসআই খোরশেদ আলম রবি জানান, ধারণা করা হচ্ছে– অপপোর কাস্টমার কেয়ার সেন্টার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পরে শাওমি ও ক্যাজিকেল নামে একটি দোকানে ছড়িয়ে পড়ে।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আবদুল হামিদ জানান, অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ নির্ধারণে তদন্ত চলছে। তিনি আরও জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *