কেশবপুর নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকী, প্রতিবাদে সংবাদ সম্মেলন

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য ভয়ভীতিসহ ছেলেকে হুমকি দেওয়ায় তার পিতা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফজাল হোসেন বাবু (৪০) সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার সকালে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করে হুমকিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি নিজেই লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্য পাঠকালে পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু সাংবাদিকদের বলেন, তার বড় ছেলে ফয়সাল আরেফিন তামিমকে শহরের নারকেল হাটা সংলগ্ন সাবেক পৌর মেয়র আব্দুস সামাদ বিশ্বাসের বাড়ির পাশে ফাঁকা রাস্তায় গত ৩ অক্টোবর সন্ধ্যায় একা পেয়ে মুখে কাপড় বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা ২ থেকে ৩ জন পথরোধ করে।

এ সময় তারা তাকে কাউন্সিলর পদে না দাঁড়ানোর জন্য ছুরি দেখিয়ে তার ছেলেকে ভয়ভীতিসহ হুমকি দেয়। কাউন্সিলর পদে নির্বাচন করলে তাকে ও তার ছেলেকে প্রাণনাশের কথাও বলে অজ্ঞাতনামারা।

এ ঘটনায় আফজাল হোসেন বাবু কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সংবাদ সম্মেলনে তার ছেলে আরেফিন তামিম (৯) ও শ্যালক আবুল হাসান (২৫) উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *