যাত্রীবাহী বাসকে ট্রেনের ধাক্কা: ৩ দিন পর ঝোপে মিলল লাশ

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ফেনীর সদর উপজেলায় ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কার ঘটনার তিন দিন পর রেললাইনের পাশে ঝোপের ভেতরে আরও এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় নিহত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের নাম বাচ্চু মিয়া (৪৮)। তিনি চট্টগ্রামের এনসিসি ব্যাংকের হালিশহর শাখার অফিস সহকারী ছিলেন। তার বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নে।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনাস্থলের কাছে দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে মঙ্গলবার রেললাইনের পাশে ঝোপের ভেতরে একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় মসজিদের ইমাম ও নামাজ পড়তে আসা লোকজন।

মঙ্গলবার সন্ধ্যায় বাচ্চুর মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে সঙ্গে থাকা পরিচয়পত্র ও মোবাইল ফোনের মাধ্যমে বাচ্চুর পরিচয় শনাক্ত করে।

তবে ধারণা করা হচ্ছে, গত রোববার দুর্ঘটনায় পড়া এনআর ট্রাভেলসের বাসটির যাত্রী ছিলেন বাচ্চু। ট্রেনের ধাক্কায় বাস উল্টে গেলে তিনি ছিটকে ঝোপের মধ্যে পড়ে যান। এ কারণে তার খোঁজ পাওয়া যায়নি।

এসআই সাইফুল আরও জানান, ওই রেলক্রসিংয়ের গেটম্যান আবুল কালামকে ঘটনার দিনই বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ। এ ছাড়া দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

গত রোববার ভোর সোয়া ৬টার দিকে ফেনীর সদর উপজেলায় ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *