ডাম্পার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১২

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বেপরোয়া গতিতে আসা ডাম্পার ও যাত্রীবাহী চকরিয়া সার্ভিস গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এ সময় আহত হয় ১২ যাত্রী।

বুধবার দুপুর আড়াইটার সময় মইক্ক্যাঘোনা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে।

জানা গেছে, নিহত ডাম্পার চালক আব্দুল মতলব বাপ্পু (২০) খুটাখালী ইউপির উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের পুত্র। এ দুর্ঘটনায় চকরিয়া সার্ভিসের ১২ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের স্থানীয় ও পুলিশ উদ্ধারপূর্বক উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার দুপুর আড়াইটার সময় কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিসের সাথে ডুলাহাজারামুখী দ্রুতগামী ডাম্পার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ডাম্পার চালক বাপ্পু মারা যায়।

এ সময় ভারি বৃষ্টিপাত হচ্ছিল। খবর দিলে মালুমঘাট হাইওয়ে পুলিশ দ্রুত দুর্ঘটনাস্থলে এসে জনতার সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের হাসপাতালে প্রেরণ করে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (ইন্সপেক্টর) মোর্শেদুল আলম চৌধুরী বলেন, ডাম্পার আর চকরিয়া সার্ভিস গাড়ির মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে ডাম্পার চালক মারা যায়।

চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার জদ্ধ করে লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *