পরকীয়ায় আসক্ত স্বামীকে যেভাবে ফিরে পেলেন স্ত্রী

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: পুলিশের সহায়তায় পরকীয়ায় আসক্ত স্বামীকে পরিবারে ফিরে পেয়েছেন এক নারী।

জানা গেছে, নিখোঁজ স্বামীর সন্ধানে পুলিশের ফেসবুক পেজে মেসেজ দেন ওই নারী। পরে পুলিশ ওই ব্যক্তিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়।

শুক্রবার পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, ৪ ফেব্রুয়ারি পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিশিয়াল ফেসবুক পেজ’-এর ইনবক্সে এক নারী মেসেজ পাঠান। ঢাকার কোতোয়ালি থানা এলাকার একটি ভাড়াবাসায় স্বামী মো. ইমরান আকন ও এক শিশুসন্তান নিয়ে থাকেন তিনি। তিনি লিখেন, তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বেরিয়েছেন। তিনি এখনো বাসায় ফেরেননি। তার মোবাইলও বন্ধ পাওয়া যাচ্ছে। প্রচণ্ড উৎকণ্ঠা নিয়ে তিনি পুলিশের শরণাপন্ন হয়েছেন।

মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এই বিষয়ে তাৎক্ষণিক লালবাগ থানার ওসি এম আশরাফ উদ্দিনকে অবগত করে। নির্দেশনা দেওয়া হয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের। একই সঙ্গে ভদ্রমহিলাকে পরামর্শ দেয় থানায় যেতে। এ বিষয়ে একটি জিডি রেকর্ড করে এসআই শেখ শাহ আলমকে দায়িত্ব দেওয়া হয়। ওই নারীর দেওয়া সম্ভাব্য সব তথ্য বিশ্লেষণ করে এবং তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এবং সিদ্ধিরগঞ্জ থানার একাধিক স্থানে ওই ব্যক্তির অবস্থান দেখা যায়। তিনি ঘন ঘন অবস্থান পালটাচ্ছিলেন।

পুলিশ জানায়, তাদের একটি টিম সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালায়। ২৫ ফেব্রুয়ারি স্বামী ইমরান আকনকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে জানা যায়, ইমরান আকন অন্য এক মেয়ের সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিল। তাই তিনি নতুন প্রেমিকার টানে স্ত্রী ও শিশুসন্তানকে ফেলে চলে যান। অবশেষে নারী ও তার স্বামীর ইচ্ছা ও সহযোগিতায় এবং কোতোয়ালি থানা পুলিশের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়। ইমরান আকন বর্তমানে তার স্ত্রী ও সন্তানের সঙ্গে রয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *