নীলক্ষেত মোড়ে বাস-সিএনজি সংঘর্ষে চালক নিহত

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: রাজধানীর নীলক্ষেত মোড়ে বাস ও সিএনজিচালিত আটোরিকশার মধ্যে সংঘর্ষে সিএনজি চালক গোলাম মোস্তফা (৪৫) নিহত হয়েছেন ।

দুর্ঘটনার পর বাসটি জব্দ করে চালককে আটক করেছে ঢামেক ফাড়ির পুলিশ। মঙ্গলবার সকাল সোয়া সাতটায় এ দুর্ঘনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সকাল পৌনে ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সিএনজি চালকের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাস চালককে ঢামেক হাসপাতাল থেকে আটক করা হয়েছে।

আটক বাস চালক মো. জালাল মিয়া জানিয়েছেন, তিনি ঠিকানা বাসের চালক।সাভার থেকে নারায়ণগঞ্জের সাইবোর্ড যাচ্ছিলেন।নীলক্ষেত মোড় ক্রসিং পাড় হওয়ার সময়ে বাম দিক থেকে সিএনজি টি সজোড়ে এসে বাসের সামনের চাকার সঙ্গে ধাক্কা দেয়। এতে সংর্ঘষের ঘটনা ঘটে। পড়ে বাসটি সামনে এগিয়ে রেখে তিনি সিএনজি চালককে নিয়ে হাসপাতালে আসেন বলে জানান।

পথচারী সিনিয়র স্টাফ নার্স শিপু জানান, বাস-সিএনজি সংঘর্ষে সিএনজি  চালক গুরুতর আহত হলে তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক সিএনজি চালককে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সিএনজির মধ্যে থাকা এক মাছ ব্যবসায়ী সামান্য আহত হয়েছেন, তবে আহত ব্যক্তি স্থানীয় একটি বেসরকারি হাসপাতলে চিকিৎসা নিয়েছেন, তবে তার নাম জানা যায়নি।

খবর পেয়ে ঢামেকে নিহত সিএনজি চালকের মেয়ে আসমাসহ পরিবারের অন্য সদস্যরা ছুটে আসেন।

আসমা বলেন, ভোরে বাসা থেকে বাবা বের হন, পরে সকালে খবর পাই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

নিহত গোলাম মোস্তফা কুমিল্লা জেলার হোমনা থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।পরিবার নিয়ে রাজধানীর রামপুরা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিন মেয়ে ও এক ছেলের জনক তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *