নোয়াখালীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: নোয়াখালীর সূবর্ণচরে কথিত বন্দুকযুদ্ধে নূর ইসলাম ফকির (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন; যাকে জলদস্যু বলে দাবি করছে র‌্যাব। উপজেলার পশ্চিম চরজব্বারের ৪নং ওয়ার্ডে সোমবার ভোররাত ৪টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নূর ইসলাম সূবর্ণচর থানার পশ্চিম চরজব্বার ইউনিয়নের গোলাম মোস্তফার ছেলে এবং তার চার সন্তান রয়েছে।

র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি একটি জলদস্যু ডাকাত দলের সদস্য এবং তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তবে নিহতের মা জানিয়েছেন, রোববার রাতে বাড়ি থেকে র‌্যাব ১১-এর একটি দল তার ছেলেকে ধরে নিয়ে যায়।

তিনি বলেন, আমার ছেলে কোনো ডাকাত দলের সদস্য ছিল না। সে এলাকায় বিভিন্ন কাজকর্ম করে রোজগার করত। জানা গেছে, নিহত ব্যক্তির বাড়ি পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি এলাকায় হলেও সম্প্রতি সূবর্ণচরে নতুন বাড়ি করে বসবাস করছিলেন।

র‌্যাব ১১-এর সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের উপপরিদর্শক সাগর ভদ্র জানান, র‌্যাবের একটি দল রাতে নূর ইসলামকে গ্রেফতার করে। রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে তার দলের লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করলে নূর ইসলামের শরীরে গুলি লাগে। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। এ ছাড়া ঘটনাস্থল থেকে কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *