কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজের সুস্থ্যতা কামনা করেছেন এমপি শাহীন চাকলাদার

জাতীয়

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মফিজুর রহমান মফিজকে স্ট্রোক জনিত কারণে বুধবার সন্ধ্যায় খুলনা ফরটিস হার্ড ইনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। সেখানে তার হার্ডে একটি ব্লক ধরা পড়ে। কর্তব্যরত চিকিৎসক বুধবার রাতেই দ্রুত অপারেশনের মাধ্যমে সফল ভাবে তার হার্ডে রিং পরিয়েছেন। বর্তমানে তিনি খুলনা ফরটিস হার্ড ইনষ্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।
যশোর -৬ আসনের (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন এবং তিনি তার আশু সুস্থ্যতা কামনা করেছেন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের আশু সুস্থ্যতা কামনা করেছেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা সহ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান সহ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদ ও যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু-সহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ, উপজেলা যুব মহিলালীগের সভাপতি মিনুরানী হালদার সহ উপজেলা যুব মহিলালীগের নেতৃবৃন্দ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক সহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *