কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার

জাতীয়

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের শহিদুলের পুকুর থেকে সোমবার সকালে মোসলেম মোল্যা (৫৫) নামে এক কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছেন।
থানা ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সোমবার ভোর রাতে উপজেলার বড়েঙ্গা  গ্রামের মৃত বেলায়েত মোল্যার ছেলে কাঠ ব্যবসায়ী মোসলেম মোল্যা ব্যবসার কাজে বাড়ী থেকে বের হয়। ভোর বেলায় একই গ্রামে শহিদুলের পুকুরে কাঠ ব্যবসায়ী মোসলেমের লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন ও তদন্ত ওসি শেখ ওহেদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। সংবাদ পেয়ে যশোর জেলা সহকারী পুলিশ সুপার আশিক সুজা মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এলাকাবাসীর ধারনা, নিহত কাঠ ব্যবসায়ী মোসলেমের চেনাজানা কোন শত্রæ পক্ষ পরিকল্পিত ভাবে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ পুকুরে ফেলে দিয়েছে।
কেশবপুর  থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন জানান, পুকুর থেকে উদ্ধার হওয়া কাঠ ব্যবসায়ীর লাশের ময়না তদন্তের যশোর মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে  থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের পরই জানা যাবে এটি স্বাভাবিক নাকি অস্বাভাবিক মৃত্যু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *