কেশবপুর পল্লীতে চুরির অপবাদ দিয়ে দুই কিশোরকে নির্যাতন

জাতীয়

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ  যশোরের কেশবপুর পল্লীতে চুরির অপবাদ দিয়ে দুই কিশোরকে নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নির্যাতিত ওই দুই কিশোর বিচার চেয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নের মির্জানগর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আশিকুর রহমান (১৫) ও শেখ সিরাজুল ইসলামের ছেলে মিরাজুল ইসলাম (১৩) গোপালপুর বাজারে সাইফুল্লাহ গাজীর ফার্ণিচারের দোকানে দিন মজুরের কাজ করে দরিদ্র পরিবারের ব্যায় নির্বাহ করে। গত সোমবার গোপালপুর বাজারের তেল পা¤েপর পাশে মির্জানগর গ্রামের ইসহাক খাঁর ছেলে মহাসিন খাঁর কাপড়ের দোকান থেকে আনুমানিক ১৮ হাজার টাকা চুরি হয়। ওইদিন দুপুরে মহাসিন খাঁ তাদেরকে তার দোকানে ডেকে নিয়ে যায়। এ সময় দোকান থেকে টাকা চুরির অপবাদ দিয়ে তাদের দু’জনকে ব্যাপক মারধর করে।
অভিযোগের বিষয়ে মহাসিন খাঁ জানান, তার কাপড়ের দোকানে থাকা ড্রয়ার ভেঙ্গে আনুমানিক ১৮ হাজার টাকা চুরি হয়েছে। বিষয়টি ভালুকঘর ফাড়ি পুলিশকে জানালে তারা এসে ওই দু’জনকে জিজ্ঞাসাবাদ করেছে। তাদেরকে মারধর করা হয়নি।
এ ব্যাপারে উপজেলার ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বলেন, ইউনিয়ন পরিষদে ওই দুই কিশোর বিচার চেয়ে অভিযোগ দিয়েছে। অভিযোগ পেয়েই মহাসিন খাঁকে শুনানির জন্য নোটিশ পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *