ময়লা নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন বৃদ্ধ, ইট পড়ে মৃত্যু!

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: রংপুরে নির্মাণাধীন ভবনের উপর থেকে ইট পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। অর্জুন বাসফোঁড় (৫৭) নামে নিহত বৃদ্ধ পেশায় পরিচ্ছন্নতাকর্মী ছিলেন।

শনিবার রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজ রোডের শালবন এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, শালবন এলাকার রামপাল চন্দ্র নামে এক ব্যক্তির নির্মাণাধীন তিনতলা ভবনের কাজ চলছিল। হঠাৎ ভবনটির দ্বিতীয়তলার একদিকের দেয়ালের একটি ইট খসে নিচে পড়ে। এ সময় বাসায় ময়লা-আবর্জনা নিতে আসা পরিচ্ছন্নতাকর্মী অর্জুন বাসফোঁড় নিচে অপেক্ষা করছিলেন। উপর থেকে পড়া ইটের আঘাতে অর্জুনের মাথা থেতলে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

দুর্ঘটনার সময় রাজমিস্ত্রি জাকির হোসেন ওই ভবনে কাজ করছিলেন। তিনি বলেন, হঠাৎ দেয়াল খসে ইট পড়ে। সঙ্গে সঙ্গে নিচে নেমে এসে দেখি একজন বৃদ্ধ ছটফট করছে। বিষয়টি বাসার মালিককে জানিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করি। কিন্তু অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেন ওই রাজমিস্ত্রি।

নির্মাণাধীন ভবনের মালিক রামপাল চন্দ্র এটাকে দুর্ঘটনা হিসেবে উল্লেখ করে বলেন, এটি নিছক দুর্ঘটনা, কারও ইচ্ছায় ঘটেনি। আমি জানতে পেরে সঙ্গে সঙ্গে আহত অর্জুনকে হাসপাতালে নিতে অ্যাম্বুলেন্সে যোগাযোগ করি। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

ঘটনা জানাজানি হলে নগরীর বিভিন্ন এলাকা থেকে পরিচ্ছন্নতাকর্মীরা ওই বাসাটির সামনে জড়ো হতে থাকে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থল থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাসার মালিক রামপাল চন্দ্র (৬০) ও রাজমিস্ত্রি জাকির হোসেনকে (২৬) আটক করে থানায় নিয়ে যান।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ বলেন, এই ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *