কেশবপুর পৌরসভার ৭টি ওয়ার্ডে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ সম্পন্ন

জাতীয়

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধি:  যশোরের কেশবপুর পৌরসভার ৭টি ওয়ার্ডে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ কার্ডের চাল বিতরণ বুধবার সম্পন্ন হয়েছে। ঈদুল আযহা উপলক্ষে ৭টি ওয়ার্ডে ভিজিএফ কার্ডের অনুকুলে ১০ কেজি করে চাউল বিতরণকালে পৌর মেয়র রফিকুল ইসলামের নির্দেশনায় স্ব স্ব কাউন্সিলরগন উপস্থিত ছিলেন। ৬নং ওয়ার্ডে চাউল বিতরণকালে প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টু, ১নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর শেখ আতিয়ার রহমান, ২নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর খাদিজা খাতুন, ৩ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর জি এম কবির হোসেন, ৪ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু, ৫নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর বি এম শহিদুজ্জামান শহিদ ও ৭ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর কামাল খান উপস্থিত ছিলেন। তাছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর খাদিজা খাতুন, আসমা খলিল ও আছিয়া হালিম স্ব স্ব এলাকায় উপস্থিত ছিলেন।

এ্যাপারে পৌর মেয়র রফিকুল ইসলাম জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৌরসভায় ৪ হাজার ৬ শত ২১ টি ভিজিএফ কার্ডের চাল বিতরণ বৃহস্পতিবার সম্পন্ন হবে। বুধবার পর্যন্ত ৯ টি ওয়ার্ডের মধ্যে ৭ টি ওয়ার্ডে চাউল বিতরণ সম্পন্ন হয়েছে।

তিনি আরো বলেন, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের নির্দেশনায় পৌরসভার অর্থায়নে ভিজিএফ কার্ড থেকে বাদ পড়ে যাওয়া ৪ শত দুস্থ পরিবারকে ১০ কেজি করে চাউল প্রদান করা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *