নেশা করে মাকে মারধর করায় বাবাকে খুন করলো ছেলে

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ায় মাকে মারধর করায় বাবাকে ছুরিকাঘাতে খুন করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। নেশা করে প্রায়ই মাকে মারধর করতেন বাবা আবু কাউছার। একই ঘটনার পুনরাবৃত্তি হলে ছেলে পিপতি রাজ ক্ষোভে বাবার ওপর হামলা চালায়।

বুধবার (১৮ আগস্ট) রাতে জেলা শহরের কান্দিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আবু কাউছারের মেয়ে মুন্নী বেগম বলেন, বাবা ও ভাই দু’জনই মাছ ব্যবসায়ী। বাবা প্রতিদিনই নেশা করতেন। বাবা নেশা করে প্রায়ই মাকে মারধর করেন। এরই জের ধরে রাতেও অনেক মারধর করা হয় মাকে। মারধর করে বাবা ঘর থেকে বাইরে যাওয়ার সময় ভাই পিপতি রাজ বাবাকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় বাবাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আবু কাউছারের স্ত্রী আনোয়ারা বেগম জানান, তার স্বামী নেশাগ্রস্ত ছিলেন। নেশা করে তিনি প্রতিদিনই অত্যাচার করতেন। ছেলে-মেয়েরা বাধা দিলেও তিনি কর্ণপাত করতেন না। রাতে একই ঘটনার পুনরাবৃত্তি হলে ছেলে পিপতি রাজ ক্ষোভে বাবার ওপর হামলা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, আবু কাউছারের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *