কেশবপুরের বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত

জাতীয়

কেশবপুর (যশোর)  প্রতিনিধি : যশোরের কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের আয়োজনে স্বাধীনতার মহান ¯’পতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল ২৭ আগস্ট দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত¡রে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগনেতা আমজাদ হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোশারফ হোসেন গাজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

বক্তব্য রাখেন বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হাসিয়ার রহমান, আওয়ামী লীগনেতা মনিরুল ইসলাম, হাবিবুল্লাহ, রবিন কুমার ঘোষ, শিক্ষার্থী মুশফিকুর রহমান মাহিম প্রমুখ। অন্যান্যের মধ্যে উপ¯ি’ত ছিলেন বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহŸায়ক হাসেম আলী শেখ, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের আহŸায়ক রাবিউল ইসলাম, মহিবুর রহমান, বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহŸায়ক মুন্নাফ হোসেন মুন্না প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *