ফিল্মি স্টাইলে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই, পথচারী গুলিবিদ্ধ

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফিল্মি স্টাইলে গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

এ সময় ছিনতাইকারীদের ছোড়া গুলিতে এক পথচারী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। শনিবার দুপুর পৌনে ২টায় সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের অদূরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, শনিবার দুপুর ১২টার দিকে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাতো ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ডলার, রিঙ্গিতসহ বিদেশি বিভিন্ন মুদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে আড়াইহাজার ফিরছিলেন।

ধারণা করা হচ্ছে- ঢাকা থেকেই ছিনতাইকারী চক্রটি তাদের অনুসরণ করে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে ২৫ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে গুলি ছুড়তে ছুড়তে দ্রুত মোটরসাইকেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মসিউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গুলিবিদ্ধ পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম-পরিচয় পাওয়া যায়নি। ছিনতাইকারী চক্রকে গ্রেফতার করতে পুলিশ কাজ শুরু করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *