পা পিছলে খালে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার একটি বেসরকারি ব্যাংকের প্রবেশনারি কর্মকর্তা ইশতিয়াক আকবর খান (২৬) পা পিছলে খালে পড়ে পানিতে ডুবে মারা গেছেন। রোববার সকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আকবর খান ওই গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার সকাল ৮টায় ইশতিয়াক আকবর খান দাঁত ব্রাশ করতে করতে বাড়িসংলগ্ন খালের পাড় যান। এ সময় আচমকা পা পিছলে খালের পানিতে পড়ে ডুবে যান। অনেক খোঁজাখুঁজির পর পরিবার ও স্থানীয় লোকজন ওই খালে তার নিস্তেজ ভাসমান দেহ দেখতে পান।

সেখান থেকে উদ্ধার করে সকাল ১০টায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইশতিয়াক আকবর খান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে এমএ পাস করে ছয় মাস আগে এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ উপজেলা বাজার শাখায় কর্মকর্তা হিসেবে যোগ দেন। মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তিনি ব্যাংকের কার্যালয়ে আসতেন। তিনি সাঁতার জানতেন না।

মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল জানান, ঘটনাটি জেনেছেন। এ ব্যাপারে অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ শাখার ব্যবস্থাপক ফারুক আহমেদ বলেন, ইশতিয়াক আকবর একজন ভালো কর্মকর্তা ছিলেন। তার মৃত্যুতে সবাই গভীরভাবে শোকাহত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *