কেশবপুরে মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে বানোয়াট অভিযোগের প্রতিবাদে কাউন্সিলর বাবুর সংবাদ সম্মেলন

জাতীয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোরের কেশবপুর পৌরসভায় ২য় বার বিপুল ভোটে নির্বাচিত পৌর মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে প্রধামন্ত্রীর দপ্তরের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে। পৌরসভার ব্যাপক উন্নয়ন মূলক কাজে ঈশ^ান্বিত হয়ে পৌর মেয়র রফিকুল ইসলামের প্রতিপক্ষরা তার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে প্রধামন্ত্রীর দপ্তরের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগটি আমার নয় বলে দাবী করে সোমবার দুপুরে পৌর সভার ৪ নং ওয়ার্ডের দ্বিতীয় বার নির্বাচিত পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু সংবাদ সম্মেলন করেছেন।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু বলেন, গত ৪ সেপ্টেম্বর দৈনিক গ্রামের কাগজ পত্রিকার ১ম পাতায়, “প্রধানমন্ত্রীর কার্যালয়ে কাউন্সিলরের ১৩ অভিযোগ। কেশবপুরের মেয়র রফিকুলের বিরুদ্ধে শুরু হচ্ছে তদন্ত” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে, যে সংবাদে পৌর মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে মিথ্যাচার করা হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি পৌর মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে প্রধামন্ত্রীর দপ্তরের কোন অভিযোগ করিনি। পৌরসভার ব্যাপক উন্নয়নে ঈশর্^ান্বিত হয়ে পৌর মেয়র রফিকুল ইসলামের প্রতিপক্ষরা ষড়যন্ত্রমূলক ভাবে আমার নাম ব্যবহার করে প্রধানমন্ত্রীর দপ্তরে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করেছে। যে অভিযোগের ব্যাপারে আমার আদৌ কোন সংশ্লিষ্টতা নেই। নোটারী পাবলিকের মাধ্যমে ইতিমধ্যে আমি ঘোষণা করেছি যে, প্রধানমন্ত্রীর দপ্তরে পৌর মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগটি আমার নয়।

সংবাদ সম্মেলনের মাধ্যমে কেশবপুর পৌরসভায় ২য় বার বিপুল ভোটে নির্বাচিত পৌর মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *