ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানকে তুলে নেওয়ার অভিযোগ

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার রাত সোয়া ১১টার দিকে বিডিআর ৪ নম্বর গেট থেকে তাকে তুলে নেওয়া হয় বলে জানা গেছে।

এ ঘটনায় নিন্দা জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মির্জা ফখরুল বলেছেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি রাজীব আহসানকে বুধবার রাত ১১টা ১৫ মিনিটে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাজধানীর রাইফেলস স্কয়ারের সামনে থেকে তুলে নিয়ে গেছে। এখন পর্যন্ত তার কোনো সন্ধান না দেওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ ও নিন্দা জানাই।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক আচার আচরণ তোয়াক্কা না করে ক্ষমতার দম্ভে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। জনগণকে উপেক্ষা করে দেশ শাসনের ফলে বর্তমান ভোটারবিহীন সরকার জনগণ থেকে সম্পূর্ণরুপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে ধারাবাহিকভাবে অপহরণ করে গুম করা হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে।

‘তারই অংশ হিসাবে রাজীব আহসানকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে গেছে। গভীর উদ্বেগের বিষয় এই যে, তাকে গ্রেফতারের কথা অস্বীকার করা হচ্ছে এবং এখনও পর্যন্ত তার কোনো সন্ধান দেওয়া হচ্ছে না।’

বিএনপি মহাসচিব বলেন, সরকার জনগণকে ভয় দেখিয়ে দেশে ফ্যাসিবাদী শাসন চালু রাখতেই আইনশৃঙখলা বাহিনীকে দিয়ে বিরোধী নেতাকর্মীদের হত্যা, অপহরণ ও গুমের মাধ্যমে ভয়ঙ্কর কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। কিন্তু বর্তমান আওয়ামী সরকার ভুলে গেছে যে, যুগে যুগে নিষ্ঠুর স্বৈরাচারদের ভাগ্যে কী পরিণতি ঘটেছে।

দ্রুত রাজীব আহসানকে সুস্থ অবস্থায় জনসমক্ষে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি  জানান মির্জা  ফখরুল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *