স্কুলে যাওয়ার পথে দুই মেয়েসহ মা নিখোঁজ

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক:  লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলে যাওয়ার পথে দুই শিশুসহ এক মা নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় শিশুদের বাবা মো. হেলাল বৃহস্পতিবার রাতে রামগতি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

একই দিন সকালে উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের নিজ বাড়ি থেকে রামদয়াল বাজার আইডিয়াল প্রিক্যাডেট একাডেমির উদ্দেশ্য যাওয়ার পথে তারা নিখোঁজ হন।

নিখোঁজরা হচ্ছে মা মারজাহান (২৭), বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া (৮) ছোট মেয়ে বিবি ফাতেমা (৪)।

মো. হেলাল জানান, বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়ার দ্বিতীয় শ্রেণির পরীক্ষার্থী ছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সামিয়াকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য তার মা মারজাহান বাড়ি থেকে বের হয় ওই সময় ছোট মেয়ে বিবি ফাতেমাকেও তার সঙ্গে নেন। সকাল ১০টায় স্কুল থেকে শিক্ষিকা শিলা আক্তার মোবাইল ফোনে সামিয়া পরীক্ষা কেন্দ্রে না পৌঁছার কথা জানালে তিনি তাদের খুঁজতে বের হয়। তাদেরকে কোথাও খুঁজে না পেয়ে রাতেই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, দুই মেয়েসহ মা নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় নিখোঁজ মারজাহানের স্বামী মো. হেলাল রামগতি থানায় সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং নিখোঁজের খবরটি সব জায়গায় দেওয়া হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *