প্রাণনাশের ভয়ে স্কুলে ঢুকতে পারছেন না প্রধান শিক্ষক!

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: সারা দেশে উৎসবমুখর পরিবেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথম দিনে পাঠদান শুরু হলেও পিরোজপুরের মঠবাড়িয়ার কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান সহকারী প্রধান শিক্ষকসহ কতিপয় শিক্ষকের হুমকির কারণে বিদ্যালয়ে প্রবেশ করতে পারেননি বলে অভিযোগ করেছেন।

এ ঘটনায় প্রধান শিক্ষক রোববার বিকালে স্থানীয় উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন- আমি বিদ্যালয়ে ২০১৭ সালে যোগদানের পর থেকে সহকারী প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান আমাকে মেনে নিতে পারেননি। তাই বিভিন্ন সময় অসহযোগিতা ও সহকর্মীদের সঙ্গে দূরত্ব সৃষ্টিতে মুখ্য ভূমিকা পালন করে আসছেন।

এছাড়া আমি যেন অফিসে প্রবেশ করতে না পারি সেজন্য আমার অফিসে তক্তা মেরে আটকে রেখেছেন। অপরদিকে পলিথিন ব্যাগে ময়লা ভরে বাসার দরজায় নিক্ষেপ করে। তাছাড়া আমার ব্যক্তিগত মোবাইল ফোনে জীবননাশের হুমকি প্রদান করে। বিষয়টি আমি মঠবাড়িয়া থানাকে লিখিতভাবে অবহিত করেছি।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সহকারী প্রধান শিক্ষকের অব্যাহত হুমকির কারণে পরিবার-পরিজন নিয়ে বিদ্যালয়ের কোয়ার্টার ছেড়ে গত মার্চ মাস থেকে বাগেরহাটে একটি ভাড়া বাসায় বসবাস করছি।

এ ব্যাপারে সহকারী প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, যোগদানের পর থেকে তিনিই আমাদের সবার সঙ্গে খারাপ আচারণ করে আসছেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, প্রধান শিক্ষকের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *