কাদের মির্জাকে ব্যঙ্গ, বহিষ্কার-শাস্তির দাবিতে পোস্টারিং

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক:  নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ছবি ব্যঙ্গ করে তার বহিষ্কার ও শাস্তির দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পোস্টার সাঁটানো হয়েছে। পোস্টারে মেয়র কাদের মির্জার শাস্তি ও দল থেকে বহিষ্কারে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করা হয়েছে।

পোস্টারে মেয়র কাদের মির্জার রক্তমিশ্রিত দন্ত বের করা ছবির চতুর্দিকে গত সাত মাসে কাদের মির্জার রাক্ষসী থাবায় নিহত এবং আহতদের বিভিন্ন ধরনের ছবি দেয়া হয়েছে। একই পোস্টারে লেখা হয়েছে- কাদের মির্জার নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয়ে নিহত ও আহতদের পরিবার।

উপজেলার দর্শনীয় স্থানসমূহে এ ধরনের ছবি সম্বলিত সাঁটানো পোস্টার দেখে ঘটনাটি কোম্পানীগঞ্জ উপজেলায় ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। রাজনৈতিক-অরাজনৈতিক মহলে নানা আলোচনা-সমালোচনা চলছে বিভিন্ন স্থানে। এ নিয়ে মেয়র কাদের মির্জার অনুসারীদের মধ্যে তীব্র ক্ষুব্ধ প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

এদিকে মেয়র কাদের মির্জা ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইউনুছ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে গণমাধ্যমে।

১৩ সেপ্টেম্বর স্বাক্ষরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে মেয়র আবদুল কাদের মির্জাকে ব্যঙ্গ করে সন্ত্রাসীদের পোস্টার লাগানোকে সম্মানহানি বলে উল্লেখ করা হয়েছে। এ ঘটনার জন্য তারা তীব্র নিন্দা, প্রতিবাদ এবং সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *