কেশবপুরে নিরব বিড়ির ডিলারের বিরুদ্ধে সেলসম্যানের নিকট থেকে জোরপূর্বক ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ

জাতীয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে নিরব বিড়ির ডিলারের বিরুদ্ধে সেলসম্যানের নিকট থেকে জোরপূর্বক ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

কেশবপুর থানায় জিডি সূত্রে জানাগেছে, উপজেলার বড়েঙ্গা গ্রামের বিষ্ণুপদ দাসের পূত্র অমিত দাস ২ মাস পূর্বে গড়ভাঙ্গা বাজারে নিরব বিড়ি কোম্পনীর ডিলার মাদারডাঙ্গা গ্রামের আলাউদ্দীনের নিকট সেলসম্যান হিসাবে যোগদান করে। কিন্তু দেড় মাস অতিবাহিত হওয়ার পরও সেলসম্যান অমিত দাসকে ঐ ডিলার আলাউদ্দীন কোন বেতন দেয়নি। বেতন চাইলে ডিলার আলাউদ্দীন সেলসম্যান অমিত দাসকে বলেন এখনতো কোন টাকা পয়সা নেই, তুই মাঝে মধ্যে দু-পঁচিশ টাকা করে নিস। বেতন চাওয়ার কারণে অমিত দাসকে সেলসম্যানের চাকুরী করা লাগবে না বলে জানিয়ে দেয়। পরবতীতে ডিলার আলাউদ্দীন লোক মারফাত অমিত দাসকে তার সাথে দেখা করতে বলেন। গত শুক্রবার সকাল ৯ টার দিকে অমিত দাস গড়ভাঙ্গা বাজারে নিরব বিড়ি কোম্পনীর ডিলালের অফিসে গেলে ডিলার আলাউদ্দীন তাকে জোরপূর্বক ২টি নন জুডিসিয়াল ফাঁকা স্টাম্পে স্বাক্ষর করে নেয় এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়-ভিতি দেয়।

এব্যাপারে স্বাক্ষরিত উক্ত ফাঁকা স্টাম্প ব্যবহার করে ক্ষয়-ক্ষতির আশংকায় অমিত দাস ১৩ সেপ্টেম্বর কেশবপুর থানায় একটি জিডি করেছে। যার নং ৫৮৯।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *