আল্লামা আহমদ শফীর মাগফেরাত কামনায় সারা দেশে দোয়ার আহ্বান

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমির আল্লামা শাহ আহমদ শফীর মাগফেরাত কামনায় সারা দেশে কয়েক লাখ খতম সম্পন্ন করেছেন তার ভক্ত-অনুসারীরা। এর মধ্যে ছিল কুরআনুল কারীম, সহিহ বুখারি, খতমে ইউনুস, দরুদ শরিফ ও সুরা ইয়াসিন খতম।

আল্লামা শফীর প্রতিষ্ঠিত আধ্যাত্মিক সংগঠন ‘আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ’র ব্যবস্থাপনায় এসব খতমের আয়োজন করা হয়।

দেশ ও দেশের বাইরে অবস্থান করা আল্লামা আহমদ শফীর খলিফা, শাগরেদ, আত্মীয়স্বজন ও প্রিয়জনরা এসব খতম করেছেন বলে জানিয়েছেন ‘আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ’র আমির মাওলানা আনাস মাদানী।

মাওলানা আনাস মাদানী জানান, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর রুহের মাগফেরাত কামনায় তার খলিফা, শাগরেদ, আত্মীয়স্বজন ও প্রিয়জনরা সাড়ে তিন হাজার কুরআন খতম, বিশটি বোখারী খতম, চার হাজার খতমে ইউনুস, দুই লাখ বিশ হাজার দরুদ শরিফ খতম ও পাঁচশ’ সুরা ইয়াসিন খতম সম্পন্ন করেছেন।

গত বছর ১৮ সেপ্টেম্বর শুক্রবার রাজধানীর আজগর আলী হাসপাতালে ইন্তেকাল করেন আল্লামা শাহ আহমদ শফী।

এ উপলক্ষ্যে শুক্রবার জুমার নামাজ শেষে দেশের সব মসজিদে দোয়া করার আবেদন জানিয়েছেন আল্লামা শফীর ছেলে মাওলানা আনাস মাদানী।

তিনি বলেন, গত বছর ঠিক এ মাসেই (১৮ সেপ্টেম্বর) আমরা শাইখুল ইসলামকে হারিয়ে ছিলাম। আমি দেশের ইমাম ও খতিবদের প্রতি অনুরোধ করব তারা যেন মসজিদে আজ জুমার নামাজ শেষে আল্লামা শফীর মাগফেরাত কামনায় বিশেষ দোয়ার আয়োজন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *