বস্তাবন্দি স্কুলছাত্রী উদ্ধার

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: ঢাকার নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের নুরনগর এলাকায় পূর্ব শত্রুতার জেরে এক স্কুলছাত্রীকে (১৬) অপহরণ করে স্থানীয় দুর্বৃত্তরা। পরে বৃহস্পতিবার রাতে অপহৃত স্কুলছাত্রীকে পাশের বাড়ির রান্না ঘর থেকে উদ্ধার করে স্বজনরা।

ভুক্তভোগী স্কুলছাত্রী নিছা বর্তমানে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় স্কুলছাত্রীর নানা মো. আব্দুল মালেক বেপারী নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়েছে, প্রতিবেশী নুরনগর এলাকার, মোছা. সামসুন নাহার বেগম, সালমা আক্তার, আছমা আক্তার, মো. সেলিমসহ চায়না আক্তারের সঙ্গে তাদের দীর্ঘ দিনের পারিবারিক বিরোধ চলছিল।

বুধবার তার নাতনি নিছা আক্তার আছমার বাড়ির সামনে দিয়ে হেঁটে যাচ্ছিল। হঠাৎ আছমা নিছার গতি রোধ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ, মারধর ও রক্তাক্ত করে। নিছার চিৎকারে এলাকাবাসী এগিয়ে অসলে অভিযুক্ত দৌঁড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে নিছাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরের দিন বৃহস্পতিবার সন্ধ্যায় নিছা পড়তে বসে। এ সময় কলমের প্রয়োজন হলে দোকানে যাওয়ার পথে পূর্বের ব্যক্তিসহ অজ্ঞাতনামা আরও কয়েক জন নিছার মুখ কাপড় দিয়ে বেঁধে সামসুন নাহারের বাড়িতে নিয়ে যায়। পরে ওই বাড়ির রান্না ঘর থেকে বস্তাবন্দি নিছাকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

ঘটনায় অন্যতম অভিযুক্ত চায়না আক্তার গণমাধ্যমকর্মীদের, আমরা এই ঘটনার বিষয়ে কিছু জানি না। পূর্ব শত্রুতার জেরে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন তারা।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *