ডুবসাঁতার দিয়ে নিখোঁজ, আরেক পর্যটকের লাশ উদ্ধার

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক : কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওর পর্যটন এলাকায় ঘোড়াউত্রা নদী তীরবর্তী স্থানের পানিতে গোসলে নেমে নিখোঁজ আরেক পর্যটকের  লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার আড়াইটার দিকে নিখোঁজ  মো. আলমগীর মিয়ার (২০) লাশ উদ্ধার করে ডুবুরিরা। তিনি গাইবান্ধা জেলার সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সাইদুরের ছেলে।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রামসংলগ্ন ঘোড়াউত্রা নদীপাড়ের কেওড়া গাছতলা এলাকা থেকে নিখোঁজ পর্যটক রনির লাশ উদ্ধার করা হয়। রনি মিয়া (২২) কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের জসিম মিয়ার ছেলে। তিনি ঢাকায় বসবাস করে পিকআপভ্যান চালাতেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীগা  গ্রামসংলগ্ন কেওড়া গাছতলায় ঘোড়াউত্রা নদী তীরবর্তী এলাকায় ডুবসাঁতার দিয়ে গিয়ে নিখোঁজ হন তারা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে দু’টি  দলে ৫৫/৬০ জন পর্যটক এক সঙ্গে নিকলীর হাওর পর্যটন এলাকায় ভ্রমণ করতে আসেন।

শুক্রবার সন্ধ্যায় ঘোড়াদীগা গ্রামসংলগ্ন ঘোড়াউত্রা নদী তীরবর্তী কেওড়া গাছতলায় আলমগীর ও রনি গোসল করতে নেমে ডুবসাঁতার দিতে গিয়ে আর ভেসে ওঠেননি।

পানিতে ডুবে তাদের নিখোঁজ হওয়ার খবরে  পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে এবং রাত ১২টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়েও তাদের উদ্ধারে ব্যর্থ হন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *